হবিগঞ্জে ৫ জোড়া কলগার্ল ও খদ্দেরসহ আটক-২৭ জন

    0
    224

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩ডিসেম্বর,ভ্রাম্যমান প্রতিনিধিঃ  হবিগঞ্জ শহরে গভীর রাতে পুলিশের সাড়াশি অভিযানে আবাসিক হোটেল থেকে ৫ জোড়া খদ্দের-কলগার্লসহ ২৭ ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ১৪ জনের বিরুদ্ধে সুনির্দিষ্ট কোন অভিযোগ না থাকায় তাদেরকে নিজ নিজ অভিভাবকদের জিম্মায় ছেড়ে দেয়া হয়েছে।

    চুরি ও মাদকের অভিযোগে ২ জন এবং ১ হোটেল ম্যানেজারসহ অবশিষ্ট ১৩ জনকে বিভিন্ন অভিযোগে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

    জানা যায়, গত বৃহস্পতিবার রাতভর হবিগঞ্জ শহরের আবাসিক হোটেলসহ বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালিত হয়। অভিযানে নেতৃত্ব দেন সদর থানার ওসি ইয়াছিনুল হক।

    এছাড়াও অভিযানে অংশ নেন সদর থানার এসআই আবুল হোসেন, এসআই মিজানুর রহমান, এসআই অরুপ কুমার চৌধুরী ও এসআই পার্থ রঞ্জন চক্রবর্তী।

    আদালতের মাধ্যমে যাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে তারা হল, বগুড়া জেলার ছরখালী গ্রামের মুখলেছুর রহমানের পুত্র খদ্দের সজিব খান ও তার সঙ্গী বানিয়াচং উপজেলার নন্দীপাড়া গ্রামের মস্তু মিয়ার কন্যা নিছা চৌধুরী, আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা গ্রামের মিন্টু মিয়ার পুত্র খদ্দের রাজু মিয়া ও তার সঙ্গী একই উপজেলার পাটুলিপাড়া গ্রামের আতাবুর রহমানের কন্যা  রুমা আক্তার, খাগড়াছড়ি জেলার মানিকছড়ি এলাকার আব্দুল কুদ্দুছের পুত্র খদ্দের ফরহাদ হোসেন ও তার সঙ্গী চুনারুঘাট উপজেলার ছ’নাও গ্রামের আব্দুল গণির কন্যা  আঙ্গুরা খাতুন, সদর উপজেলার কলিমনগর গ্রামের মাহতাব আলীর পুত্র খদ্দের উজ্জল মিয়া ও তার সঙ্গী নেত্রকোনা জেলার শিবপ্রসাদ পুর গ্রামের সিদ্দিকুর রহমানের কন্যা রুবি আক্তার, বাহুবল উপজেলার চকমন্ডল গ্রামের আফরোজ মিয়ার পুত্র খদ্দের আলমগীর হোসেন ও তার সঙ্গী বানিয়াচং উপজেলার আতুকুড়া গ্রামের আলাউদ্দিনের কন্যা জুলহাস বেগম সোহাগী, হবিগঞ্জ শহরের সিনেমা হল রোড এলাকার প্রসিদ্ধ শিহাব হোটেলের ম্যানেজার ও শায়েস্তাগঞ্জ এলাকার বিরামচর গ্রামের আব্দুল ওয়াহেদের পুত্র  তাউছ মিয়া, হবিগঞ্জ শহরের বগলা বাজার এলাকার হরলাল বণিকের পুত্র মাদক মামলার আসামী সঞ্জয় বণিক এবং সদর উপজেলার পইল গ্রামের আদর আলীর পুত্র চুরি মামলার আসামী নুরুল ইসলাম।