৭দিন মৃত্যুর মুখোমুখি অর্ধগলা কাটা শিশু স্বপনের অবশেষে চিরবিদায়!

0
179

এস এম সুলতান খান,চুনারুঘাট থেকেঃ হবিগঞ্জের চুনারুঘাটে অর্ধগলা কাটা শিশু স্বপন মিয়া (১০) ৭ দিন মৃত্যুর সাথে লড়াই করে চিরবিদায় নিয়েছে।
সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দিবাগত রাত ১.৫৫ মিনিটে মৃত্যুবরণ করে সে। এর আগে জেলার চুনারুঘাট উপজেলার ডিসিপি হাই স্কুল মাঠের জঙ্গলে শিশু স্বপন মিয়াকে গত সোমবার (২৭ মার্চ) সকালে গলা কেটে হত্যার চেষ্টা করে শান্ত (১৯) নামে এক কিশোর গ্যাং সদস্য। মাধবপুর উপজেলার ছাতিয়ান গ্রামের কবির মিয়ার পুত্র আহত স্বপনের জবানবন্দিতে কয়েক ঘন্টার মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করেছিলেন থানা-পুলিশ। শান্ত একই গ্রামের চাঁন মিয়ার পুত্র। তবে দুই পরিবার চুনারুঘাট পৌর এলাকার পশ্চিম পাকুড়িয়া খামার বাড়ীতে বসবাস করছিলেন।
পুলিশ জানায়, পারিবারিক প্রতিশোধ নিতেই শিশু স্বপনকে হত্যা করে সে। এলাকাবাসী জানান, এই বয়সে এভাবে গলায় ছুরি চালিয়ে হত্যা করার বিষয়টি অবাক করার মতো। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, “গতকাল রাতে আইসিওতে থাকা অবস্থায় শিশু স্বপনের মৃত্যু হয়। তার গলা কেটে যাওয়ায় ডাক্তার সেখানে কৃত্রিম নল লাগিয়েছিলেন।”