শ্রীমঙ্গলে “সুজন” সম্পাদক ড বদিউল আলম মজুমদারকে সংবর্ধনা

    0
    377

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২২নভেম্বরঃ  সিলেটের সুনামগঞ্জে দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশের একটি অনুষ্ঠানে যাওয়ার পথে বিশেষ প্রয়োজনে শ্রীমঙ্গলে যাত্রা বিরতি করেন,“বিশিষ্ট লেখক,অর্থনিতিবিদ,আন্তর্জাতিক সংগঠক,স্থানীয় সরকার গবেষক ও বিশেষজ্ঞ,সুশাসন এর জন্য নাগরিক“সুজন” এর কেন্দ্রীয় সম্পাদক-ড বদিউল আলম মজুমদার।

    মঙ্গলবার দুপুর আড়ায়টায় তিনি আমার সিলেট পরিবারের অনুরোধে পত্রিকার কার্যালয়ে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন। সে সুবাধে ড মজুমদারকে সংবর্ধনা প্রদাঁন করেন “আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম পরিবার”,এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপ ও শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।ফুলের তোরা দিয়ে তিনিকে বরণ করা হয় এবং আমার সিলেটের পক্ষ থেকে “আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম” খচিত একটি ক্রেস্ট প্রদান করা হয়।

    এ সময় আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম পরিবারের সম্পাদক মণ্ডলীর সদস্য বৃন্দ,এনিমেটরস বাংলা মিডিয়া গ্রুপের নেতৃবৃন্দ,শ্রীমঙ্গল অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ বিশেষ করে আনিছুল ইসলাম আশরাফী,মনসুর আহমদ,আব্দুল মজিদ,মকবুল হাসান ইমরান,জি এম সাইফুল ইসলাম,কাজল শীল,হাবিবুর রহমান,সাদিক আহমদ ইমন,রোমান আহমদ চৌধুরী,রমা রঞ্জন দেব,রফিকুল ইসলাম,”সুজন”র শ্রীমঙ্গল সম্পাদক সাংবাদিক কাওসার ইকবাল ও “সুজন”র জেলা সম্পাদক জহরলাল দত্তসহ দি হাঙ্গার প্রজেক্টের স্থানীয় প্রতিনিধি এ এস এম আকতারুল ইসলাম  প্রমূখ উপস্থিত ছিলেন।

    উল্লেখ্য একই দিন বিকালে ও সন্ধ্যায় পৃথক সময়ে তিনি শ্রীমঙ্গল প্রেস ক্লাব ও চন্দ্র নাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে স্থানীয় সমাজ সেবকদের সাথেও সৌজন্য সাক্ষাৎ করেন।