চুনারুঘাটে আকল মিয়ার খুনিদের শাস্তির দাবিতে মানববন্ধন

    0
    202

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব ব্যাকস এবং সুন্নি জামাতের সভাপতি ও বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার হত্যাকান্ডের প্রতিবাদে ও খুনিদের ফাঁসির দাবিতে উত্তপ্ত হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা।

    ২৭ মার্চ মঙ্গলবার উপজেলা সদরের সামাজিক সংগঠন “আপন পরিবার” এর সদস্যগণসহ বাজার ব্যবসায়ী ও শত শত সাধারণ মানুষ চুনারুঘাট মধ্য বাজারে শহিদ আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়ার খুনিদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবিতে মিছিল ও মানববন্ধন করেন।

    ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তারা বলেন, হাজী আবুল হোসেন আকল মিয়াকে হত্যার মাধ্যমে সন্ত্রাসীরা চুনারুঘাটের ন্যায় বিচার প্রাপ্তির প্রতিষ্ঠানকে হত্যা করেছে। উপজেলার ৪ লক্ষ মানুষ আজ বিক্ষোব্ধ। উল্লেখ্য যে গত ১ মার্চ ফজরের নামাজে মসজিদে যাওয়ার পথে পেছন থেকে হামলা করে নির্মমভাবে আবুল হোসেন আকল মিয়াকে হত্যা করে সন্ত্রাসীরা।

    কিন্তু আজ ২৭ দিন চলছে এখন পর্যন্ত খুনিদের ধরতে পারেনি পুলিশ। ফলে বিভিন্ন শঙ্কা ও প্রশ্নের জন্ম হচ্ছে জনমনে। প্রশাসনের উপর থেকে উপজেলার মানুষের আস্থা কমে যাচ্ছে দ্রুত। প্রতিদিনই বিভিন্ন সংগঠন কোন না কোন প্রতিবাদী কর্মসূচী পালন করছে উপজেলায়। মামলার আসামী তথা খুনিদের গ্রেফতারে প্রশাসনের টালবাহানায় প্রচন্ড ক্ষোভ প্রকাশ করেন তারা। খুনিদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য জোরালো দাবি জানান আপন পরিবারের নেতৃবৃন্দ।

    ইতোমধ্যে গঠিত সর্বদলীয় সংগ্রাম পরিষদের পরবর্তী সকল কর্মসূচীতে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতার ঘোষণা দেন তারা। এ সময় বক্তব্য রাখেন- পৌর মেয়র নাজিম উদ্দিন সামসু, উপজেলা ছাত্রলীগের আহবায়ক সোহেল আরমান, সামছুল হক, আপন- সভাপতি এ.কে ফারুক, সদস্য তারা মিয়া প্রমুখ।