প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মৌলভীবাজারে ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার   

0
223
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মৌলভীবাজারে ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার   
প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মৌলভীবাজারে ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার   

মৌলভীবাজার প্রতিনিধিঃ  পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে মৌলভীবাজার পৌরসভার এলাকার ইমাম ও মুয়াজ্জিনদের ঈদ উপহার হিসেবে আর্থিক সহায়তা ও নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাইকরণ এবং করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে স্বাস্থ্য সুরক্ষা পাওয়ার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৬জুলাই ২০২২) পৌরসভার আয়োজনে পৌর জনমিলন কেন্দ্রে মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ।

মৌলভীবাজার পৌরসভা এলাকার ইমাম ও মুয়াজ্জিন বৃন্দ। ছবি প্রতিবেদক

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রসাশক মীর নাহিদ আহসান, অতিরিক্ত পুলিশ সুপার নাসের মোহাম্মদ রিকাবদার,জেলা পরিষদের প্রশাসক মিছবাহুর রহমান।মৌলভীবাজার জেলা জামে মসজিদের খতিব মুফতি মাওলানা মোঃ শামসুল ইসলাম,সুলতানপুর জামে মসজিদ এর ইমাম মাওলানা মুফতি শামছুজ্জোহা ।

এসময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী চেষ্টা করছেন এ পরিস্থিতিতেও সব পেশার মানুষের কাছে সহায়তা পৌঁছে দিতে। আসন্ন ঈদে নির্দিষ্ট স্থানে কুরবানীর পশু জবাই এবং করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধ ও নিয়ন্ত্রণে জনসচেতনতায় ইমাম-মুয়াজ্জিনদের সহযোগীতা ।

এবার প্রধানমন্ত্রী ও মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে ২শত ২০ জন ইমাম.খতিব ও মুয়াজ্জিদের ঈদ উপহার দেয়া হয়েছে। প্রত্যেক ইমামকে আর্থিক সহায়তা ৩ হাজার টাকা থেকে ২৫শ ও ১৫শ করে টাকা ঈদ উপহার হিসেবে তুলে দেন