বানিয়াচংয়ে টমটম চাপায় এক শিশু নিহত:আহত-৬

0
204

নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধি: বানিয়াচং উপজেলার হরিপুরে অটো রিক্সা (টমটম) চাপায় তুলি আক্তার (৬) নামে শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
এ ঘটনায় আরও ৬ জন আহত হয়। নিহত তুলি আক্তার উজিরপুর গ্রামের আব্দাল মিয়ার কন্যা ।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়,বুধবার (৯ নভেম্বর ২০২২) সকাল সাড়ে ৯টায় নিহত তুলি আক্তারসহ তার সহপাঠীরা হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাওয়ার উদ্দেশ্যে রাস্তার পাশ দিয়ে পায়ে হেটে যাচ্ছিল। পথিমধ্যে উল্টো দিক দিয়ে বেপরোয়া গতিতে তাদের উপর একটি টমটম তুলে দিলে তারা মারাত্মকভাবে আহত হয়।

স্থানীয়রা তাদের কে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পর তুলি আক্তার মৃত্যুর কোলে ঢলে পড়ে।

আহত আরেক শিক্ষার্থীর অভিভাবক জয়গুন বেগম (৫০) গুরুতর ভাবে আহত হন এবং ওনার একটি পা ভেঙে যায়। বাকিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানা যায়। স্থানীয়রা টমটমটিকে আটক করলেও ড্রাইভার উজ্জ্বল মিয়া পালিয়ে যায়।

এ বিষয়ে বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেবের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন। মৌখিকভাবে অভিযোগ পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নিব।