মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত শ্রীমঙ্গল থানার আমিনুল ইসলাম

0
148

আমার সিলেট ডেস্ক রিপোর্ট: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত ওসি) মোঃ আমিনুল ইসলাম জেলার শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কৃত হলেন।

পুলিশ সূত্রে জানা যায়,পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক পুরস্কার প্রদানের অভিন্ন মানদন্ডের আলোকে গত মে/২০২৩খ্রি. মাসে বিভিন্ন মামলার তদন্ত ও নিষ্পত্তিসহ নানা কার্যক্রমের উপর মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ পুলিশ (তদন্ত) হিসেবে নির্বাচিত হন মোঃ আমিনুল ইসলাম।

মৌলভীবাজার পুলিশের জেলা কার্যালয়ে আজ বুধবার (১৪ জুন) দুপুরে তার হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট ও সনদ তুলে দেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া সুমন।

এসময় জেলা পুলিশের অন্যান্য উর্ধ্বতন কর্মকতাগন বিশেষ করে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ হাসান মোহাম্মদ নাসির রিকাবদার,অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ,অতিরিক্ত পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) শহিদুল হক মুন্সীসহ জেলার সাত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
জেলার শ্রেষ্ঠ পুরস্কার প্রাপ্তিতে আমিনুল ইসলাম আমার সিলেট কে জানান, এ পুরস্কার শ্রীমঙ্গল থানার সকল পুলিশের,বিশেষ করে শ্রীমঙ্গল সার্কেল স্যার জনাব শহিদুল হক মুন্সি ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব জাহাঙ্গীর হোসেন সরদার স্যারের অনুপ্রেরণা ও সহযোগিতা আমাকে এ পুরস্কার প্রাপ্তিতে সহযোগিতা করেছে। আমি সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং ভবিষ্যতে এই পুরস্কারের সম্মান রক্ষায় সচেষ্ট থাকব।

পুরস্কার প্রাপ্তিতে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, “আমাদের একজন (তদন্ত) কর্মকর্তা জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত কর্মকর্তা) হিসেবে নির্বাচিত হওয়ায় আমরা খুশি, আমরা চেষ্টা করি সব সময়ই জনগণের প্রতি আমাদের সেবাকে পরিপূর্ণভাবে প্রদান করতে। তারপরেও আমরা সবার মন রক্ষা করতে পারি না। আইন এর গতিতে আমাদেরকে প্রতিনিয়ত চলতে হয়। আমি পুলিশ পরিদর্শ আমিনুল ইসলামের সর্বাঙ্গীণ উন্নতি কামনা করি”

উল্লেখ্য, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আমিনুল ইসলাম (সেলিম) গাজীপুর জেলার শ্রীপুর থানার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান।