শিক্ষার্থীরাই নেতৃত্ব দিবে আগামীর স্মার্ট বাংলাদেশের:এমপি মিলাদ গাজী

0
198

নূরুজ্জামান ফারুকী ,বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ রেলওয়ে মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) এমপি বলেছেন, আজকের শিক্ষার্থীরাই আগামীর স্মার্ট ও সমৃদ্ধ সোনার বাংলাদেশের নেতৃত্ব দিবে। জাতির জনক বঙ্গবন্ধু যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নে সবচেয়ে বেশি ভূমিকা রাখবে বর্তমান প্রজন্মের সকলে। সেই স্বপ্নপূরণে কাজ করার লক্ষ্যে তাই নিজেদেরকে প্রস্তুত করতে হবে। অন্তরে প্রকৃত দেশপ্রেমকে জাগ্রত করতে হবে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ সরকারি ডিগ্রি কলেজে এইচএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

নবীগঞ্জ সরকারি ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সফর আলীর সভাপতিত্বে এসময় এমপি মিলাদ গাজী আরও বলেন, শিক্ষার্থীদের নিজেদের মানবিক মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। আর পরিবারের পরে এই গুরুদায়িত্ব পালন করেন শিক্ষকরা। তাই তিনি শিক্ষকদের প্রতি সর্বদা তাদের প্রাপ্য সম্মান প্রদানের লক্ষ্যে শিক্ষার্থীদের আহ্বান জানান।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরিয়ার, ইউপি পরিষদ চেয়ারম্যান মোঃ হাবিবুর রহমান হাবিব। উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা তাঁতী লীগের আহবায়ক ফারুক মিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইকবাল আহমেদ বেলাল সহ কলেজর শিক্ষার্থী, শিক্ষকমণ্ডলী ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।