শ্রীমঙ্গলে একজনের মৃতদেহ উদ্ধার:মৃত্যু রহস্য উদঘাটন হয়নি

0
455

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ভানুগাছ রোডস্হ ভুরভুরিয়া ছড়ার ডুমনিয়া ঘাট (শ্মশান ঘাট) এলাকা থেকে আজ রাম যতন রবিদাস নামে একজনের মৃতদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। এটি হত্যা না আত্মহত্যা? নাকি স্বাভাবিক মৃত্যু এখনো মৃত্যুর রহস্য নিশ্চিত করে জানা যায়নি।

থানা পুলিশের সূত্রে জানা যায়, শনিবার (১৪ অক্টোবর) বিকাল চারটার দিকে সংবাদ পেয়ে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে একটি মৃতদেহ উদ্ধার করে, প্রথমে তার পরিচয় পাওয়া না গেলেও পরবর্তীতে তার পরিচয় পাওয়া গেছে তার গ্রামের বাড়ি কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগান এলাকায়।
নিহতের নাম রাম যতন রবিদাস (৩৫) পিতা শংকর রবিদাস। সে একজন মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছে তার পিসাতো ভাই গোবিন্দ রবিদাস।

স্থানীয় সূত্রে জানা যায়,সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান, অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম সেলিম ও এস আই তীথংকরসহ পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শ্রীমঙ্গল সার্কেলের পুলিশ কর্মকর্তা মোঃ আনিসুর রহমান এক প্রশ্নের জবাবে জানান, সুরতহাল তৈরির সময় শরীরে কোন আঘাত দেখা যায়নি। তারপরেও আমরা ময়না তদন্তের জন্য পাঠাবো, ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।তবে প্রাথমিক পর্যায়ে হত্যাকাণ্ড বলে মনে হয় না, পারিবারিক সূত্রে জানা গেছে সে মানসিক ভাবে বিকারগ্রস্ত ছিল।