শ্রীমঙ্গলে ফয়ছল মার্কেটের স্বত্বাধিকারী আলহাজ্ব আফছার উদ্দিন’র দাফন সম্পন্ন

0
140

আমার সিলেট রিপোর্ট: শ্রীমঙ্গল উপজেলা শহরের প্রবীন ব্যবসায়ী চৌমুহনার অদূরে মৌলভীবাজার রোডস্থ ফয়ছল মার্কেটের স্বত্বাধিকারী আলহাজ্ব মো: আফছার উদ্দিন এর দাফন রোববার বা’দ আছর সম্পন্ন হয়েছে।

জানা যায়,বিশিষ্ট ব্যবসায়ী ফয়ছল আহমদ এর পিতা শহরের মিশন রোড আবাসিক এলাকার বাসিন্দা আলহাজ্ব মো: আফছার উদ্দিন সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ৭৮ বছর। তিনি দুই ছেলে ও তিন মেয়ে সন্তানের পিতা ছিলেন। সাত বছর পূর্বে তার স্ত্রী ইন্তেকাল করেন।

পারিবারিক সূত্রে জানা যায়,শুক্রবার (৯ জুন) ভোরে কলেজ রোডস্থ শ্রীমঙ্গল জামে মসজিদে ফজরের নামাজ পড়তে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় শ্রীমঙ্গল থানার সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন।

আহত হওয়ার পরে মৌলভীবাজার থেকে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে পাঠালে আইসিইউ-তে চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার (১০ জুন) ভোর রাতে ইন্তেকাল করেন।

পরে মরহুমের এক ছেলে প্রবাসে থাকার কারণে পরের দিন রোববার বা’দ আসর শ্রীমঙ্গল থানা জামে মসজিদে জানাজা শেষে কলেজ রোডস্থ গোরস্থানে দাফন করা হয়।
মৃত্যুকালে সন্তানাদি ছাড়াও অগণিত আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের ছেলে ফয়সাল আহমদ তার বাবার মাগফিরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন।