শ্রীমঙ্গল পৌর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সভা অনুষ্টিত

0
250

আমার সিলেট রিপোর্ট,শ্রীমঙ্গল: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল পৌর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির সভা শুক্রবার (১৪ জুলাই) বিকেল চারটায় মহসিন অডিটোরিয়াম এলাকায় প্রথম ও পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে।
সভায় ভার্চ্যুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য শ্রীমঙ্গল পৌর মেয়র মহসিন মিয়া মধু।

সভায় নবগঠিত কমিটির আহ্বায়ক মীর এম এ সালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ আতাউর রহমান (লাল হাজী) শ্রীমঙ্গল উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, জেলা পরিষদ সদস্যা, জেলা মহিলা দলের সহ-সভাপতি হেলেনা চৌধুরী, বিএনপি নেতা মো: আতিকুর রহমান জরিফ।
আরো উপস্থিত ছিলেন,মকবুল হোসেন- সাবেক উপজেলা বিএনপি নেতা, কাজী এমদাদুল হক-সাবেক সভাপতি থানা যুবদল, মিল্লাদ হোসেন মিরাশদার-সাবেক বিএনপি নেতা, আহবায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক মো: আলকাস মিয়া,
নজরুল ইসলাম আহবায়ক কমিটির সদস্য সচিব,আব্দুল জব্বার আজাদ-নবগঠিত কমিটির সদস্যসহ অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যরা।
উল্লেখ্য, এসময় পৌর যুবদলের সিনিয়র যুগ্ন আহবায়ক মীর কালাম আহমদ এর নেতৃত্বে পৌর যুবদলের অন্যান্য নেতৃবৃন্দ ও ছাত্রদল নেতা মোশাররফ হোসেন রাজ ও মুরাদ হোসাইন সুমন এর নেতৃত্বে ছাত্রদলের কর্মীরা নবগঠিত আহবায়ক কমিটির সকলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময় বিএনপির বিভিন্ন শ্রেণীর বক্তারা বর্তমান সরকারের সমালোচনা করে বলেন পেশীবাদী এ সরকারের আমলে তারা তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে না। এসময় বিএনপি নেতৃবৃন্দ যারা বিভিন্ন মামলায় আটক এবং প্রবাসে রয়েছে তাদের বিরুদ্ধে আনা অভিযোগ কে মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেন এবং অচিরেই সবাইকে মুক্তি না দিলে বর্তমান সরকারের প্রতি দুর্বার আন্দোলন গড়ে তোলার ঘোষণা দেন।