স্বপরিবারে করোনা পজিটিভ মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান

0
792
স্বপরিবারে করোনা পজিটিভ মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান
স্বপরিবারে করোনা পজিটিভ মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান

“করোনা পজিটিভ হওয়ার বিষয়টিকে তিনি ‘পজিটিভ’ মনোভাবেই নিয়েছেন জানিয়ে আমার সিলেট প্রতিনিধিকে বলেন “তারা বাসায় চিকিৎসা নিচ্ছেন ও আইসোলেশনে আছেন। তার নিজের ও পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন জেলা প্রশাসক”

আলী হোসেন রাজন,জেলা প্রতিনিধি,মৌলভীবাজারঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন মৌলভীবাজারের জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও তাঁর স্ত্রী মৌলভীবাজার লেডিস ক্লাবের সভাপতি কবিতা ইয়াসমীন। পাশাপাশি তাদের দুই সন্তানও (ছেলে-মেয়ে) করোনায় আক্রান্ত হয়েছে।
সোমবার (৫ জুলাই ২০২১) এন্টিজেন টেস্টে তাদের ৪ জনেরই কোভিড পজিটিভ আসে। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও তার পরিবার নিজ বাসায় হোম আইসোলেশনে আছেন। বর্তমানে তাদের অবস্থাও স্থিতিশীল রয়েছে।
আইসোলেশনে থাকা জেলা প্রশাসক, সপরিবারে নিজের সংক্রমণের সত্যতা নিশ্চিত করে জানান তার ও পরিবারের সবার জ্বরসহ ঠান্ডা ও কাশির উপসর্গ দেখা দিলে তারা চারজনই করোনার নমুনা পরীক্ষা করান আজ এন্টিজেন টেস্টে তাদের চারজনেরই কোভিড পজিটিভ আসে। করোনা পজিটিভ হওয়ার বিষয়টিকে তিনি ‘পজিটিভ’ মনোভাবেই নিয়েছেন জানিয়ে আমার সিলেট প্রতিনিধিকে বলেন “তারা বাসায় চিকিৎসা নিচ্ছেন ও আইসোলেশনে আছেন। তার নিজের ও পরিবারের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন জেলা প্রশাসক।”
গত বছরের ৫ জুলাই মীর নাহিদ আহসান মৌলভীবাজারের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহন করেন, সরকার ঘোষিত সাতদিনের চলমান লকডাউনের কঠোর বিধি-নিষেধ প্রতিপালন নিশ্চিত করতে স্বয়ং মাঠে ছিলেন তিনি, শহরের বিভিন্ন সড়ক ঘুরে তিনি জনসাধারনকে সচেতন করেছেন, তার নেতৃত্বে জেলার বিভিন্ন স্থানে স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রতিনিয়ত পরিচালিত হচ্ছে মোবাইল কোর্ট, স্বাস্থ্যবিধি সচেতনতা।
উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত মোট ৩১৮২ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে মারা গেছেন ৩৭ জন, আর সুস্থ হয়েছেন ২৭৩২ জন।