৩ দিন অতিবাহিত হলেও এখনো নিখোঁজ নবীগঞ্জে ৫ বছরের শিশু রাইমা

0
552
৩ দিন অতিবাহিত হলেও এখনো নিখোঁজ নবীগঞ্জে ৫ বছরের শিশু রাইমা
৩ দিন অতিবাহিত হলেও এখনো নিখোঁজ নবীগঞ্জে ৫ বছরের শিশু রাইমা


নূরুজ্জামান ফারুকী,বিশেষ প্রতিনিধিঃ নবীগঞ্জে উপজেলায় রাইমা বেগম (৫) নামের এক শিশু কন্যা ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। রাইমার কোন সন্ধান না পাওয়ায় উদ্বেগ–উৎকণ্ঠার মধ্যে রয়েছেন তার মা–বাবা। নিখোঁজ রাইমা উপজেলার পৌরসভার ৭নং ওয়ার্ডের নোয়াপাড়া গ্রামের সাদির মিয়ার মেয়ে ।
পারিবারিক সূত্রে জানা গেছে, গত (২ জুলাই ২০২১) শুক্রবার সকালে রাইমা বাড়ির সামনে খেলা করছিল। রাত হওয়ার পরেও সে বাড়ি ফেরেনি। পরিবারের লোকজন সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও রাইমার সন্ধান পাননি। রাইমার কোনো খোঁজ না পেয়ে গত রবিবার (৪ জুলাই) সন্ধ্যার পর রাইমার পিতা সাদির মিয়া নবীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।
রাইমার পিতা মোঃ সাদির মিয়া জানান, রাইমা বাড়ির পাশে খেলা করছিল । জুম্মার নামাজের আগে এসে বাড়ী এসে তাকে দেখতে না পেয়ে অনেক খোঁজাখোঁজি করে তাকে না পেয়ে শনিবার সমগ্র পৌর শহরে মাইকিং করেও তাকে এখন পর্যন্ত খোঁজে পাওয়া যায়নি। কী কারণে রাইমা নিখোঁজ হয়েছে, তারা তা বুঝতে পারছেন না। এ নিয়ে তার পরিবারের লোকজন উদ্বিগ্ন। তিনি আরও বলেন, ‘আমাদের ধারণা, কেউ তাকে অপহরণ করেছে। রাইমার খোঁজ পেতে আমি নবীগঞ্জ থানায় জিডি করেছি।
এ বিষয়ে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, রাইমা বেগম নামের এক শিশু কন্যার নিখোঁজের খবর শুনেছি। তদন্ত কার্যক্রমের মাধ্যমে তাকে খুঁজে বের করার দ্রুত চেষ্টা করছি।