জুড়ীতে ঐতিহাসিক ‘৭ই মার্চ’ উদযাপন

0
380
জুড়ীতে ঐতিহাসিক '৭ই মার্চ' উদযাপন
পুরষ্কার বিতরণ করছেন উপজেলা নিবার্হী অফিসার।

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধিঃ মৌলভীবাজারের জুড়ী উপজেলায় ঐতিহাসিক “৭ই মার্চ” উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে হল রুমে সোমবার (৭/৩) আলোচনা সভা, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়েছে। সকালে জাতীয় পতাকা উত্তোলন, জাতির জনক বঙ্গবন্ধু প্রতিক্রিতিতে পুষ্পস্তবক অর্পন, চিত্রাংকন প্রতিযোগিতার মধ্য দিয়ে দিনে সূচনা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা সোনিয়া সুলতানার সভাপতিত্বে ও উপজেলা একাডেমি সুপারভাইজার আলা উদ্দিনের স ালনয়া অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা ভূমি সহকারি অফিসার রতন কুমার অধিকারী, জুড়ী থানা অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান রঞ্জিতা শর্ম্মা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল মতিন, ফুলতলা শাহ-নিমাত্রা কলেজ অধ্যক্ষ জহির উদ্দিন, জাঙ্গিরাই মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম ও বীর মুক্তিযোদ্ধা শুকুমার রায় প্রমূখ।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। বিকেলে বাংলাদেশ আওয়ামীলীগ জুড়ী উপজেলার উদ্দ্যোগে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা সভাপতি বদরুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে ও যুবলীগ সভাপতি মামুনুর রশিদ সাজুর পরিচালনায় বক্তব্য রাখনে, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাসুক আহমদ চেয়ারম্যান, গোয়ালবাড়ী ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান শাহাব উদ্দিন আহমদ লেমন ও উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন সাবেল প্রমুখ।