শ্রীমঙ্গল কালাপুরে মাল্টিপ্লাগে চার্জার লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠে অনার্স পড়ুযা ছাত্রীর মৃত্যু !

0
247

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার ৫ নং কালাপুর ইউনিয়নের আনসার ব্যাটালিয়ন ক্যাম্পের সংলগ্ন মাঝদিহি গ্রামের সুইটি বেগম (১৯) পিতা মৃত হারুন মিয়া বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়,শনিবার (৫ আগস্ট) সন্ধ্যার দিকে মাল্টিপ্লাগে মোবাইল চার্জার লাগাতে গিয়ে বিদ্যুৎপৃষ্ঠে গুরুতর আহত হলে মৌলভীবাজার ২৫০ বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে, সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে কালাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মতলিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সন্ধ্যায় চার্জার লাগাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয় মেয়েটি, এ সময় তার ছোট ভাই তাকে হেল্প করতে গেলে সেও আহত হয়,তবে দ্রুত মেইন সুইচ বন্ধ করার কারণে ছোট ভাইটি বেঁচে যায়। কিন্তু মেয়েটি মারাত্মক আহত হলে হসপিটালে নেওয়ার পর মারা গেছে বলে শুনেছি। শুনার পর আমি তাদের বাড়িতে গিয়েছিলাম। দাফনের প্রক্রিয়া চলছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার এসআই নাসির ঘটনার সত্যতা নিশ্চিত করে আমার সিলেট কে জানান, মেয়েটি মৌলভীবাজার মহিলা কলেজে অনার্সে লেখাপড়া করত। মাল্টিপ্লাগে চার্জার লাগাতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছি।

উল্লেখ্য, সর্বশেষ সংবাদের সূত্রে জানা যায় রোববার সকাল ১১ টায় লামুয়া সিরাজনগর শাহী ঈদগা প্রাঙ্গনে তার জানাযা সম্পন্ন হবে।